নায়ক আসিফ নায়িকা হয় জয়া না হয় মাহি!!!


মোহাম্মদ দ্বীন ইসলাম সাগর:
বাংলা গানের যুবরাজ হিসেবে খ্যাত আসিফ আকবর অবশেষে নায়ক হিসেবে আসছেন বড় পর্দায়। আসিফিয়ান থেকে শুরু করে সিনেমা দর্শকের জন্য এটা বড় একটি চমক। ‘ভিআইপি’ শিরোনামের এ সিনেমাটি নির্মাণ করবেন তরুণ পরিচালক সৈকত নাসির। জানা গেছে প্রথম সিনেমায় আসিফের নায়িকা হিসেবে থাকবেন মাহিয়া মাহি অথবা জয়া আহসান। পরিচালক সৈকত নাসির জানান, দু’জনের সঙ্গেই কথা হয়েছে। সিডিউল সংক্রান্ত বিষয়ে যার সঙ্গে ব্যাটে বলে হবে তাকেই চুক্তিবদ্ধ করা হবে। আগামী কোরবানীর ঈদের পরই আসিফ আকবর অভিনীত প্রথম সিনেমা ভিআইপি’র শুটিং শুরু করবেন পরিচালক।
দুই ঘন্টা বিশ মিনিট ব্যাপ্তির এ সিনেমাটির গল্প গড়ে ওঠেছে মাফিয়া ডনদের গোপন অভিযান নিয়ে। বড় বাজেটেই নির্মিত হবে ‘ভিআইপি’-জানালেন পরিচালক। আসিফকে দেখা যাবে সিআইডি-এর একটি গুরুত্বপূর্ণ ও প্রধান চরিত্রে। সম্প্রতি সৈকত নাসির আসিফকে নিয়ে বেশ কিছু মিউজিক ভিডিও নির্মাণ করে তাক লাগিয়ে দিয়েছেন। সর্বশেষ আসিফ আর মৌসুমী হামিদকে নিয়ে নির্মিত তার ‘আগুন পানি’ গানিটি দর্শক শ্রোতারা ব্যাপকভাবে গ্রহণ করেছেন। আসিফ নিজেও সৈকত নাসিরের কাজের গুণমুগ্ধ ভক্ত। আসিফ বলেন, সৈকত নাসিরের নাম আমি দিয়েছি ম্যাজিক ম্যান। তার কাজের প্রতি আমার পূর্ণ আস্থা রয়েছে। তাছাড়া আমার দর্শক শ্রোতারা অনেকদিন ধরেই আমাকে সিনেমায় নায়ক রুপে দেখতে চাচ্ছিলেন। প্রস্তাবটি যখন সৈকত নাসিরের কাছ থেকে এসেছে তখন আমি আর না করিনি। আশা করছি ভালো কিছু উপহার দিতে পারবো দর্শককে।
পরিচালক সৈকত নাসির বলেন, অনেকেই বলছেন সিনেমাভিনয় করলে গায়ক আসিফের ইমেজ ক্ষুন্ন হবে। আমি সেটা মনে করি না। বরং তার নতুন একটি ইমেজ তৈরি হবে বলে আমার ধারণা। তারপরও আমি আসিফ ভাইকে বলেছি, সিনেমাটি নির্মাণ শেষে তিনি তার পরিবার-পরিজন, বন্ধুদের নিয়ে দেখবেন। যদি ভালো লাগে তাহলে আমি প্রেক্ষাগৃহে মুক্তি দেবো। অন্যথায় ওয়েব সিরিজ আকারে কয়েক পর্বে ভাগ করে লেবেল কোম্পানীকে দিয়ে দিবো।
পরিচালক আরও জানান, ‘ভিআইপি’ সিনেমায় মোট ৩টি নতুন গান থাকবে

Comments

Popular posts from this blog

বালুয়াকান্দি সূর্য্যমুখী সংগঠনের এক শ্রেষ্ঠ অর্জন